বাংলাদেশ সোসাইটি ও আল-হিলাল হসপিটালের মাঝে সুলভ মূল্যে কোয়ারানটাইন চুক্তি স্বাক্ষরিত

প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২১ | আপডেট: ৯:২৪:পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২১

বাহরাইন প্রতিনিধি :

বাহরাইন সরকার কর্তৃক অনুমোদিত বাংলাদেশী পতাকাবাহী সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটি ও আল -হিলাল হসপিটালের সাথে “সুলভ মূল্যে” কোয়ারানটাইন জন্য একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

শুক্রবার ১৬ই জুলাই রাত ৮ টায় আল -হিলাল হসপিটালের হল রুমে স্বাক্ষরিত অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়।

বাহরাইনের স্বাস্থ্য মন্ত্রণালয় (NHRA) এর নির্দেশনা মোতাবেক যে সকল প্রবাসী বাহরাইনে আগমন করবেন তাদেরকে অবশ্যই (১০) দিনের কোয়ারানটাইন নিশ্চিত করতে হবে। তা’রি প‌রিপে‌ক্ষি‌তে শুধুমাত্র বাংলাদেশীদের জন্য মানসম্মত ও মনোরম পরিবেশে কোয়ারানটাইনের ব্যবস্থা করেন বাংলাদেশ সোসাইটি।

সাক্ষরিত অনুষ্ঠানে বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলার তৌহিদুল ইসলামের উপস্থিতিতে সোসাইটির কেন্দ্রীয় সভাপতি আসিফ আহম্মেদ ও আল -হিলাল হসপিটালের সি ই ও ডাক্তার সারাত চন্দ্র চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

সাক্ষরিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোসাইটির সহ সভাপতি মাজহারুল হক নয়ন, সাধারণ সম্পাদক সবুজ মিলন, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মোমিন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আলা উদ্দিন, প্রচার সম্পাদক ইব্রাহিম গালিব, হুরা টিমের সভাপতি হাশেম রানা, সিত্রা টিমের সভাপতি ইউসুফ, মানামা টিমের সভাপতি ইসরাফিল ও আল -হিলাল হসপিটালের অন্যান্য কর্মকর্তাবৃন্দ সহ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৫ই জুলাই বাংলাদেশ সোসাইটি ও এসটার মেডিকেলের মধ্যে করোনা ভাইরাসের PCR পরীক্ষার একটি চুক্তি ও সাক্ষরিত হয়েছিল।