ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যার অভিযোগ ওয়ার্ড কাউন্সিলের বিরুদ্ধে

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২১ | আপডেট: ৫:৪২:অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২১

ফেনী প্রতিনিধি :

ফেনী শহরের সুলতানপুর সাহেব বাড়িতে কিশোরগঞ্জ থেকে শাহজালাল নামে এক গরু ব্যবসায়ী গরু নিয়ে আসলে স্থানীয় পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম ওই গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় পুলিশ সাগর নামে একজনকে আটক করেছে। আবুল কালামকে আটকের অভিযান চলছে। রাত দুইটার সময় গোলাগুলি হলে শাহজালাল নিখোঁজ থাকে সকাল সাতটায় তার মরদেহ উদ্ধার করে স্থানীয় একটি পুকুর থেকে।

শাহজালালের স্বজনরা জানায়, বৃহস্পতিবার রাত দুইটার দিকে গরু নিয়ে শাহজালাল ফেনী শহরের সুলতানপুরে সাহেব বাড়িতে ঢোকার সময় স্থানীয় কাউন্সিলর আবুল কালাম তার পিছু নেয়। এ সময় গরু বোঝাই ট্রাকটি ছিনতাই করার চেষ্টা করলে সস্বজনরা বাধা দিলে সে পিস্তলের গুলি দিয়ে শাহাজালালকে হত্যা করে। খোসা থেকে পিস্তলের গুলি বলে পুলিশ নিশ্চিত হয়েছেন।

স্বজনরা আরো জানান, গত বছরের ন্যায় এবারও কোরবানি ঈদ উপলক্ষে কুরবানি গরু বিক্রি করার জন্য জন্য কিশোরগঞ্জ থেকে শাহজালাল সহ১০ জন গরু ব্যাবসায়ী ফেনীতে আসেন। গরু বোঝাই ট্রাকটি শহরের সাহেব বাড়িতে ঢোকার সময় স্থানীয় কাউন্সিলর আবুল কালাম পিছু নেয়। এসময় তার সাথে তিন-চারজন সহযোগীও ছিল।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছে এবং একজনকে আটক করেছে আবুল কালামকে আটকের অভিযান চলছে এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন জিনিস ও পুলিশ জব্দ করেছে।